ঢাকা, ||

ঈশ্বরগঞ্জ উপজেলা প্রশাসন কার্যালয়ে হামলাকারী সুমন বাহিনীর শাস্তি দাবি


ময়মনসিংহ

প্রকাশিত: ১০:২৭ পূর্বাহ্ন, সেপ্টেম্বর ৯, ২০১৪

ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন তার নামে উপজেলার ইউনিয়ন পর্যায়ে সুমন ভা্ঈ বাহিনী (এসবি) গড়ে তুলছেন।ঈশ্বরগঞ্জ জুড়ে এ বাহিনীর তাণ্ডবে অতিষ্ট এলাকাবাসী।

এ বাহিনী ৩ সেপ্টেম্বর উপজেলা প্রশাসন কার্যালয়ে নগ্ন হামলা ও পরে আওয়ামী লীগ কার্যালয়ে হামলা ও ভাংচুর করে। শনিবার সকালে শহরের একটি কমিউনিটি সেন্টারে ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতারা এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেতা ও পৌর মেয়র হাবিবুর রহমান, আওয়ামী লীগ নেতা নূরুল ইসলাম আকন্দ, বদরুল আলম, ফজলুর রহমান, রফিকুল ইসলামসহ আওয়ামী লীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতারা সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল হাকিম লিখিত বক্তবে বলেন, উপজেলা আওয়ামী লীগসহ ৭টি সহযোগী সংগঠন থাকা সত্ত্বেও উপজেলা চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন সব ইউনয়নে সুমন বাহিনী গঠন করে আওয়ামী লীগের কার্যক্রমকে বাধাগ্রস্ত করছেন। যার ফলে আওয়ামী লীগের ভাবমূর্তি ক্ষুণœ হচ্ছে। সংবাদ সম্মেলনে নেতারা সরকারের কাছে ওই ঘটনার সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্তের মাধ্যমে প্রকৃত ঘটনা উদঘাটন করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

Top