ঢাকা, ||

সালমান শাহ’র জন্মদিনে ইমরানের উপহার


বিনোদন

প্রকাশিত: ১১:১৬ পূর্বাহ্ন, সেপ্টেম্বর ১৪, ২০১৮

খুব অল্প সময়ের ক্যারিয়ারে সবচেয়ে সফল নায়কের নাম আসলেই চোখের সামনে ভাসে সালমান শাহের নামটি। নব্বই দশকে বাংলা চলচ্চিত্রের নতুন অধ্যায় রচিত হয় তার হাত ধরে। তবে তার হঠাৎ চলে যাওয়ার পরেও সালমান শাহপ্রেমীরা এখনো ভুলেনি তাকে। তাই তো তার জন্মদিনে নানা আয়োজন আর উপহার নিয়ে হাজির হয় সালমান ভক্তরা।

তেমনই একজন হলেন সময়ের সবচেয়ে জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান মাহমুদুল। ছোটবেলা থেকেই যিনি নায়ক সালমানের ভক্ত। আগামী ১৯ সেপ্টেম্বর প্রয়াত সালমান শাহর জন্মদিন। তার জন্মদিনে নতুন উপহার নিয়ে হাজির হচ্ছেন মানুষের আরেক প্রিয় মুখ ইমরান।

সালমান শাহ অভিনীত ‘প্রিয়জন’ ছবির ‘এ জীবনে যারে চেয়েছি’ গানটির সংগীতায়োজন সহ কভার ইমরান। এরআগে গানটির মূল ছিলেন সাবিনা ইয়াসমীন ও এন্ড্রু কিশোর। গীতিকার মনিরুজ্জামান মনির, এবং সুরকার আলম খান।

সালমানের জন্মদিনের আগের রাতেই অনুপম মুভি সং-এ গানটির ভিডিও প্রকাশ করা হবে। যাতে ইমরানের সঙ্গে অভিনয় করেছেন নাজিফা তুসি। গানের ভিডিও পরিচালনায় ছিলেন চন্দন রায় চৌধুরী।

প্রিয় নায়কের জন্মদিনের উপহার নিয়ে ঢাকাটাইমসকে ইমরান বলেন,‘আমি আশা করছি গানটি সবার অনেক ভালো লাগবে ইনশাআল্লাহ। গানটার প্রতিটি কথা অনেক সুন্দর। আমি মূল টিউনটা ঠিক রেখে কভার করার চেষ্টা করেছি। গানটা নিয়ে আমি খুব আশাবাদী।’

Top