ঢাকা, ||

রুবেলকে কারাগারে পাঠানোর নির্দেশ


খেলাধুলা

প্রকাশিত: ৩:৩৮ অপরাহ্ন, জানুয়ারী ৮, ২০১৫

চিত্রনায়িকা নাজনীন আকতার হ্যাপীর দায়ের করা মামলায় জামিনের মেয়াদ শেষ হওয়ার পর ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে আত্মসমর্পণ করলে জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেনকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত।

বৃহস্পতিবার সকালে আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন জানালে মুখ্য মহানগর হাকিম মোহাম্মদ আনোয়ার ছাদাত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয় ।

হ্যাপীর আইনজীবী আবদুল্লাহ আল মনসুর রিপন বলেন, আদালতে এ বিষয়ে শুনানি শেষে এ আদেশ দিয়েছে।

উল্লেখ্য গত ১৩ ডিসেম্বর মিরপুর থানায় রুবেলের বিরুদ্ধে নারী নির্যাতন আইনে মামলা করেন চিত্রনায়িকা হ্যাপী। মামলায় বিয়ের প্রলোভন দেখিয়ে দৈহিক সম্পর্ক করার অভিযোগ আনা হয় এ ক্রিকেটারের বিরুদ্ধে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার ডাক্তারি পরীক্ষাও হয়েছে। পরীক্ষার প্রতিবেদনে হ্যাপীকে জোর করে যৌন সম্পর্কে বাধ্য করার কোনো আলামত পাননি চিকিৎসকরা।
হ্যাপীর অভিযোগ নাকচ করে রুবেল বলেন তাকে ব্ল্যাকমেইল করা হচ্ছে।
গত ১৫ ডিসেম্বর জাতীয় দলের এ ক্রিকেটার হাইকোর্টে থেকে আগাম জামিনের আবেদন করলে বিচারপতি সৈয়দ এ বি মাহমুদুল হক ও বিচারপতি মো. আকরাম হোসেন চৌধুরীর বেঞ্চ চার সপ্তাহের জামিন মঞ্জুর করে। আগামী রোববার পর্যন্ত ওই জামিনের মেয়াদ রয়েছে।

হ্যাপীর মামলার তদন্ত কর্মকর্তা মিরপুর মডেল থানার উপপরিদর্শক মো. মাসুদ পারভেজের আবেদনে গত ৩১ ডিসেম্বর ঢাকার একটি আদালত রুবেলের ডিএনএ পরীক্ষারও অনুমতি দিয়েছে।

উল্লেখ্য সম্প্রতি জাতীয় দল থেকে বাদ দেয়ার জন্য হ্যাপী হাইকোর্টে একটি রিট আবেদন করে যা খারিজ করে দেয় আদালত।

Top