ঢাকা, ||

তিন মাসের জন্য মাঠের বাহিরে তামিম


খেলাধুলা

প্রকাশিত: ১১:১৯ পূর্বাহ্ন, সেপ্টেম্বর ১৬, ২০১৮

ক্রীড়া প্রতিবেদক
আঙুলের চোট নিয়েই দুবাইয়ের বিমান ধরেছিলেন তামিম ইকবাল। খেলা নিয়ে অনেক শঙ্কা থাকলেও শেষ পর্যন্ত ব্যাট হাতে দেশের জন্য নেমে পড়েন তিনি। কিন্তু ব্যাট হাতে নেমেই পুনরায় চোটের মুখে পড়লেন দেশ সেরা এই ওপেনার। যেই চোটের ফলে আগামী দুই থেকে তিন মাস মাঠের বাহিরে থাকতে হবে তামিমকে।

তামিমের ইনজুরি নিয়ে সবশেষ এমনটাই জানালেন বাংলাদেশ ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান আকরাম খান। তিনি জানান, তামিম ইকবালের আঙুলে চিড় ধরা পড়েছে। পুরনো ইনজুরিস্থলেই আবারো ব্যথা পেয়েছেন বাংলাদেশ ওপেনার। তাছাড়া তামিমের পরিবর্তে এই মুহূর্তে নতুন করে স্কোয়াডে কাউকে নেওয়া হবে না বলেও নিশ্চিত করেন বিসিবি পরিচালক।

শনিবার এশিয়া কাপের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে ইনিংসের দ্বিতীয় ওভারে চোট পান তামিম ইকবাল। সুরাঙ্গা লাকমলের বাউন্সার পুল করতে যেয়ে বাঁ-হাতের গ্লাভসে বল লাগে। সেই মুহূর্তেই ব্যথা নিয়ে তার মাঠ ছাড়তে হয়। এরপর সরাসরি নেওয়া হয় হাসপাতালে। পরবর্তীতে স্ক্যান করে জানা যায় তার বাঁ-কব্জির ওপরে বৃদ্ধাঙ্গুলির জোড়ায় চিড় ধরা পড়েছে। যার জন্য এশিয়া কাপ থেকে তো ছিটকে গেছেন বটেই বরং আগামী দুই থেকে তিন মাস বাইশ গজে ব্যাট হাতে দাঁড়াতে পারবেন দেশ সেরা এই ওপেনার।

Top